• রাত ১:৪২ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা

সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা

oppo_2
Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নিয়মনীতি তোয়াক্কা না করে রাতের আধারে বসবাসরত ভবন ঘেষে মাটি কেটে পুকুর বানানোর কারণে ধসে পড়লো শ্রমিকদের আবাসস্থল। তবে শ্রমিকরা আগে থেকে সর্তক থাকার কারণে জানমালের তেমন ক্ষতি সাধন থেকে বেঁচে যান শ্রমিকরা। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ৪ নং ওয়ার্ডে তালতলা বৈরাবৈটেক মহিউদ্দিন পেপার মিলস কোম্পানি এর পাশে এন বি এল বিক্স ইট ভাটায়।

সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গতকাল রবিবার দিবাগত রাতে মহিউদ্দিন পেপার মিলস এর দুটি ভেকু দিয়ে এন বি এল বিক্স ইট ভাটার সীমানা ঘেসে মাটি কাটে এর ফলে ইট ভাটার শ্রমিকদের থাকার কয়েকটি আবাসস্থল টিনের বেড়া ধসে পড়েছে। পরে খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মুজিবুর রহমান এসে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে এন বি এল বিক্স ইট ভাটার ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান ভুঁইয়া কামরান জানায়, পুর্ব শত্রুতার জের ধরে গত কয়েকদিন আগে ও মহিউদ্দিন পেপার মিলের লোকজন এসে রাতের আধারে আমার ইট ভাটায় হামলা করে ও কয়েকটি ভেকু গাড়ি ভাংচুর করে শ্রমিকদের উপর আক্রমণ করে। এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে এ বিষয়ে মহিউদ্দিন পেপার মিলের নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এর কিছুদিন না যেতেই গতকাল রবিবার দিবাগত রাতে মহিউদ্দিন পেপার মিলের দুটি ভেকু দিয়ে আমার ইট ভাটার জমির সিমানা ঘেঁষে গভীর ভাবে মাটি কাটার ফলে ইটের বিলিং থাকার এর কয়েকটি ঘর ধসে পড়েছে ও টিনের বেড়া গুলো ধসে পড়েছে এবং জমি ভেঙে পড়েছে। আমি সকালে এসে দেখি ইটের ঘরগুলো ও বাথরুম ধসে পড়েছে আরো ঘর ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে এতে আমার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। খবর পাওয়ার সাথে সাথে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মুজিবুর রহমান এসে ঘটনাস্থল তদন্ত করেছেন।

এ বিষয়ে সোনারগাঁ থানায়, মহিউদ্দিন পেপার মিলের মালিক মহিউদ্দিন সহ কয়েকজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করে ও কামরুজ্জামান বলেন প্রশাসনের নিকট আমার একটাই অনুরোধ সুস্থ তদন্ত করে যেন এর আইনি ব্যবস্হা নেওয়া হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution